atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > দলে ফিরলেন মালান-জর্ডান নেই বাটলার-স্টোকসরা

দলে ফিরলেন মালান-জর্ডান নেই বাটলার-স্টোকসরা

মাঠ-মাঠে ডেস্ক
শেষ হয়ে গেছে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের দুই ম্যাচ, বাকি রয়েছে আর একটি। ফলে টি-টোয়েন্টি সিরিজের তোরজোড় শুরু করেছে ইংল্যান্ড ক্রিকেট দল। আগস্ট-সেপ্টেম্বরে হতে যাওয়া তিন ম্যাচের সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইসিবি। সঙ্গে রিজার্ভেও রাখা হয়েছে তিন খেলোয়াড়কে।
ইনজুরির কারণে চলতি মাসের শুরুতে হওয়া আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে পারেননি বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ডেভিড মালান ও পেস বোলিং অলরাউন্ডার ক্রিস জর্ডান। দুজনকেই ফেরানো হয়েছে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে। এছাড়া আরেক পেস বোলিং অলরাউন্ডার লুইস গ্রেগরিও সুযোগ পেয়েছেই এই স্কোয়াডে। তবে পাকিস্তানের বিপক্ষে চলতি টেস্ট সিরিজে খেলতে থাকায় টি-টোয়েন্টিতে রাখা হয়নি দলের নিয়মিত সদস্য বেন স্টোকস, জশ বাটলার, জো রুট, জোফরা আর্চার, ক্রিস ওকসদের। মূলত টেস্ট স্কোয়াডের কাউকেই রাখা হয়নি সীমিত ওভারের দলে। আগামী ২৮ আগস্ট থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজের খেলা। শেষ দুই ম্যাচ ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর তারিখে। সবগুলো ম্যাচই হবে এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ডে।
ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারান, জো ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয় ও ডেভিড উইলি
রিজার্ভঃ প্যাট ব্রাউন, লিয়াম লিভিংস্টোন এবং রিস টপলি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :