atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ‘দাম্পত্য জীবনে আমারও কিছু ভুল ছিল’

‘দাম্পত্য জীবনে আমারও কিছু ভুল ছিল’

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

একসময় প্রেমের জোয়ারে ভেসে গাটছড়া বাঁধেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় দুই তারকা রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। বেশ ভালোই কাটছিল সংসার জীবন। পুত্র সহজ এর জন্মের পর সম্পর্কে ফাটল ধরতে শুরু করে। একপর্যায়ে ২০১৭ সালে আলাদা হয়ে যান তারা।

দীর্ঘ ছয় বছর পর মান-অভিমান ভূলে আবারও একসাথে সংসার শুরু করেছেন রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু তাদের সেই ভাঙা সংসার পুনরায় জোড়া লাগানোর ব্যাপারে ছিল আইনি জটিলতা। আদালত থেকে সেই সমস্যারও সমাধান হয়েছে।

জানা যায়, ছেলে সহজের কথা ভেবেই নতুন করে সম্পর্কের বন্ধনে আবদ্ধ হলেন রাহুল-প্রিয়াঙ্কা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে পুরোনো সংসার নতুন করে গোছানোর অনুভূতি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রী বলেন, বন্ধুত্বের সম্পর্ক থেকে প্রেম, অত:পর বিবাহ হয়েছিল আমাদের। বিয়ের পর একসময় প্রচণ্ড ঝামেলা করেছি। কিন্তু দম্পতি হিসেবে হয়তো সম্পর্কটা ঠিকভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। তবে পরস্পরের প্রতি সম্মান ছিল।

দাম্পত্য জীবনে তারও কিছু ভুল ছিল উল্লেখ করে প্রিয়াঙ্কার বলেছেন, ৬ বছর পর আবার একসঙ্গে পূজা কাটালাম-এটা ঠিক নয়। গত কয়েক বছর আমরা একসঙ্গেই পূজা কাটিয়েছি। এখানেই সহজের প্রসঙ্গ চলে আসে। একটা সময় একে অপরকে দোষারোপ করেছি। কিন্তু আমি বুঝেছি যে, আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো আর না করার চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে চাই।

এর আগে ভারতীয় গণমাধ্যমে রাহুল বলেছিলেন, আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগিরই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দু’পক্ষের, সেটা মিটমাট হলো। স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :