atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই: হানিফ

দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই: হানিফ

কুষ্টিয়া, এটিভি সংবাদ 

আওয়ামী লীগ প্রার্থী মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‌‌আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ এগিয়ে গেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের কারণে এলাকার কারো ক্ষতি হয়েছে এরকম কেউ বলতে পারবেন না। যদি এরকম করে কেউ বলতে পারেন সেক্ষেত্রে আমি রাজনীতি থেকে চলে যাবো। রাজনীতি করার দরকার নেই। কারণ আমার রাজনীতি করার লক্ষ্যই হচ্ছে দেশের উন্নয়ন করা, জনগণের কল্যাণ করা, শান্তি প্রতিষ্ঠা করা। সেটা যদি আমি করতে না পারি, তাহলে রাজনীতি করে লাভ কি?

তিনি আরও বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমার লক্ষ্য ছিল কুষ্টিয়ার উন্নয়ন করা ও সন্ত্রাস নির্মূল করা। সন্ত্রাস নির্মূল হয়েছে। কিছু ছিটেফোঁটা থাকলে আগামী দিনে তাও নির্মূল হয়ে যাবে। উন্নত কুষ্টিয়া গড়ার যে স্বপ্ন ছিল তা এখনো পরিপূর্ণ হয়নি। এখনো ৬-৭টি প্রকল্প পাইপলাইনে আছে। এগুলো বাস্তবায়ন হলে আগামী চার-পাঁচ বছরে কুষ্টিয়ার চেহারা ভিন্ন হবে। উন্নত ও আধুনিক কুষ্টিয়া গড়তে সবার সহযোগিতা প্রয়োজন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :