atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > দোকানঘর সংস্কারের সময় প্রতিপক্ষের হামলায় আহত ৩!

দোকানঘর সংস্কারের সময় প্রতিপক্ষের হামলায় আহত ৩!

পিরোজপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

হামলা মামলা চলছে, শান্ত হবে কবে? সরকার প্রধানের কাছে এ প্রশ্ন এটিভি সংবাদের। সদ্য ঘটে যাওয়া পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী বাজারে দোকানঘর সংস্কার করার সময় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ ৩ জন গুরুতর জখম হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত ৯ সেপ্টেম্বর, ২০২১ ইং।

এ ঘটনায় দোকান মালিকের চাচা মহিউদ্দিন আহম্মেদ বাদি হয়ে প্রতিপক্ষ মাসুম বিল্লাহসহ ৪ জন নামীয় ও অজ্ঞাত ৯ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। আদালত মাসুম বিল্লাহর নামে গ্রেপ্তারী ও অন্যান্য আসামীদের সমনের আদেশ দেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মহিউদ্দিন আহম্মেদের ভাতিজা ও বীর মুক্তিযোদ্ধা মৃত. গফফার হাওলাদারের ছেলে মাশরেকুল আজম রবি ওরফে মিলনের ডিসিআরকৃত জমিতে দোকান ও ভেতরের অংশে বসতঘর তুলে বহু বছর ধরে ভোগ দখল করে আসছে।

বর্তমানে মিলন ঢাকায় বসবাস করছে। তার নির্দেশে গত ৯ সেপ্টেম্বর রাজমিস্ত্রী বনি আমীন দোকান সংস্কার করার সময় পাশের অংশে থাকা মাসুম বিল্লাহ ও তার বাহিনীরা বনি আমীনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করতে গিয়ে স্থানীয় যুবক নিজাম সরদার ও ইউপি সদস্য মেরিন গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের  উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, আসমীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিষয়টি নেক্কারজনক বলে মন্তব্য করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। অতি দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি। গ্রেপ্তার করতে ব্যর্থ হলে আইনের প্রতি শ্রদ্ধা হারাবে সচেতন মহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :