atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > পূবাইলে এনআরবিসি ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

পূবাইলে এনআরবিসি ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

পূবাইল থেকে জুয়েল পাঠান, এটিভি সংবাদ  

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মীরেরবাজারে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি বলেছেন, অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে। তার প্রমাণ আগে ব্যাংক ছিল দূরে। আর এখন মানুষের দোরগোড়ায়। নারী উদ্যোক্তাসহ সব সেক্টরে এনআরবিসি ব্যাংক বিশেষ ভূমিকা রাখছে।

বুধবার দুপুরে মহানগরীর পূবাইলের মীরেরবাজার এলাকায় ফৌজিয়া সরকার কমার্শিয়াল কমপ্লেক্সের ৩য় তলায় সব ধরণের ব্যাংকিং কার্যক্রম পরিচালনাকল্পে ব্যাংকটির শাখার উদ্বোধন করা হয়।

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফরহাদ হোসেন মীরেরবাজার শাখার ব্যাংক ম্যানেজার হিসাবে দায়িত্ব দিয়েছেন এ এফ এম মাসুদুর রহমান মিল্লাদকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, লতা হারবাল কোম্পানির চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান সিরিজ ৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন খান ও পূবাইল থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী শেখ আব্দুল হালিম, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস ছালাম, ক্রিসেন্ট কেমিক্যাল কোম্পানির নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম খান, মীরেরবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মোল্লাসহ আরও অনেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :