atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > নবীগঞ্জ উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নবীগঞ্জ উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ব্যুরো প্রধান-হবিগঞ্জ, এটিভি সংবাদ 

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে রাস্তার জায়গা দখল করে ঘর তৈরী করে লোক চলাচলে বাধা দেওয়ার অপরাধে উপজেলা প্রশাসনের অভিযানে উপজেলার পশ্চিম তিমিরপুর গ্রামের মৃত ইমান আলী পুত্র মো. আনোয়ার আলীকে (৬৫) আটক করাসহ নগদ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দেওয়া হয়েছে। প্রশাসন সুত্রে জানা যায়, অবৈধভাবে সরকারী যান চলাচলের রাস্তার জায়গা দখল করে ঘর নির্মাণ করেছিলেন পশ্চিম তিমিরপুর গ্রামের ঐ ব্যক্তি। বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করা হলে উপজেলা প্রশাসনের অভিযানে নির্মানাধীন স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

জানা যায়, মো. আনোয়ার আলী তার বাড়ীর নিকটে সরকারী রাস্তার উপর ঘর নির্মান করে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। অভিযোগ পেয়ে গতকাল (৬ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে আনোয়ার মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং থানা পুলিশের সহযোগিতায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে অবৈধ স্থাপনা গুড়িয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাধারণ সম্পাদক মো. সেলিম তালুকদার, এসআই মৃদৃল ভৌমিক ও উপ-সহকারী কর্মকমর্তা মো. আবিদ আলী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :