atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > নারায়ণগঞ্জের ফতুল্লায় যুবক ও তরুণীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় যুবক ও তরুণীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক স্থান থেকে যুবক ও তরুণীর দু’টি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ফতুল্লার ভুইগড় সর্দার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় রীনা (২২) ও কায়েমপুর ফকির নিটওয়্যারের সামনের খাল থেকে ৩০ বছর বয়সি এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে দু’টি লাশই ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে রীনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ৬ মাস আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে তিনি নিয়মিত ঘুমের ওষুধ সেবন করতেন বলে ওসি জানান।

রীনা শেরপুর জেলার নকলা থানার মোমিনাকান্দা গ্রামের ফারুক মিয়ার মেয়ে। বাবা মায়ের সঙ্গে তিনি ভুইগড় সর্দার বাড়িতে ভাড়া থাকেন। তার ৫ বছর বয়সি কন্যা সন্তান আছে।

ওসি আরও জানান, অজ্ঞাত পরিচয় ৩০ বছর বয়সি এক যুবক কায়েমপুর এলাকায় ফকির নিটওয়্যার লিমিটেডের ৩নং গেট সংলগ্ন খালের পানিতে পড়ে মারা গেছেন।

ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা এসে আশঙ্কাজনক অবস্থায় যুবককে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :