atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > নির্বাচনে অনিয়ম করার সুযোগ নেই : ইসি আনিছুর

নির্বাচনে অনিয়ম করার সুযোগ নেই : ইসি আনিছুর

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

নির্বাচন কমিশনার (ইসি) আনিছুর রহমান বলেছেন, কুমিল্লা সিটি করপোরেশন উপ-নির্বাচনে কোনো প্রকার অনিয়ম করার সুযোগ নেই। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা সিটি করপোরেশন উপ-নির্বাচনের আইনশৃঙ্খলা সভা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী-নির্বাচনী এজেন্টের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গত সিটি নির্বাচনের ফলাফলের মতই বিরতিহীনভাবে ফল প্রকাশ করা হবে। ফল প্রকাশের সময় একাধিক কর্মকর্তা থাকবেন। যেন বিরতীহীনভাবে ফলাফল প্রকাশ করা যায়। এ সময় তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিভিন্ন অভিযোগ শুনে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। স্থানীয় প্রশাসন আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কর্মকর্তাদের কঠোর নির্দেশনা দেওয়া আছে। নির্বাচনের দিন কোনো প্রকার বিশৃঙ্খলা বা অনিয়ম দেখলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে, বেলা সাড়ে ১১টায় কুমিল্লা সার্কিট হাউসে সিটি করপোরেশন উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনার আনিছুর রহমান আইন-শৃঙ্খলা সভায় অংশগ্রহণ করেন।

আইনশৃঙ্খলা সভা শেষে একই স্থানে তিনি চার প্রার্থীকে নিয়ে মতবিনিময় করেন। এ সময় চার প্রার্থী ও প্রার্থীদের প্রধান এজেন্টদের সাথে কথা বলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :