atv sangbad

Blog Post

atv sangbad > রাজধানী > নির্বাচন ভবনের সামনে দু’পক্ষের হাতাহাতি, আটক ২

নির্বাচন ভবনের সামনে দু’পক্ষের হাতাহাতি, আটক ২

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

নির্বাচন কমিশন ভবনের সামনে কথা কাটাকাটির জের ধরে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে এই হাতাহাতির ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাইম হাসান প্রার্থিতা ফিরে পাওয়ার শুনানিতে অংশ নিতে ইসিতে আসেন। ১ শতাংশ ভোটারের তথ্য সংক্রান্ত গরমিলে তার প্রার্থিতা বাতিল করা হয়েছিল। প্রার্থিতা ফেরতের শুনানির উদ্দেশে তিনি নির্বাচন কমিশনের ফটক দিয়ে বেরিয়ে আসার সময় আওয়ামী লীগ প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের সমর্থকদের সাথে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হাতাহাতি ও উত্তেজনার সৃষ্টি হয়। এসময় পুলিশ দু’জনকে আটক করে।

আটককৃতরা দু’জনই কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসানের সমর্থক। এ ঘটনায় উভয়পক্ষই একে অপরের ওপর দায় চাপিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিচ্ছে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিল শুনানিতে অংশ নেন কুমিল্লা ১ আসনের সংসদ স্বতন্ত্র প্রার্থি নাঈম হাসান। দুপুর সোয়া বারোটার দিকে তার আপিল নামঞ্জুর করা হয়। পরে তিনি বাইরে বেরিয়ে এলে তার সমর্থকদের সঙ্গে আবদুস সবুরের সমর্থকদের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় আব্দুস সবুরের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসান। তিনি জানান, তার কর্মী সমর্থকদের উদ্দেশে ‘নির্বাচনের আগেই হেরে গেছিস’ এমন কটুবাক্য বলার পরই এমন বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়।

শের-ই-বাংলা নগর থানার উপ-পরিদর্শক নিয়ামুল ইসলাম জানান, একটু উত্তেজনা তৈরি হয়েছিল। পরে পুলিশ  বিষয়টি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রয়েছে। আসলে আমরা কাউকে আটক করিনি।  জিজ্ঞাসাবাদ করার জন্য হেফাজতে রাখা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :