atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ৬ পুলিশ সদস্যকে একযোগে বদলি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ৬ পুলিশ সদস্যকে একযোগে বদলি

নোয়াখালী প্রতিনিধি, এটিভি সংবাদ 

গত ফেব্রুয়ারিতে রাজনৈতিক অস্থিরতার কারণে কোম্পানীগঞ্জ থানার অধিকাংশ পুলিশ কর্মকর্তা একযোগে বদলির আবেদন করেছিলেন। এ পরিপ্রেক্ষিতে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আবেদনকারী ছয়জন কর্মকর্তাকে কোম্পানীগঞ্জ থানা থেকে বিভিন্ন স্থানে বদলি করেছে।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন- কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক, এসআই শাহীদ হোসাইন, এসআই এমরান হোসেন, এএসআই আজিম উদ্দিন, এএসআই মো. ইসমাইল ও এএসআই জহির হোসেন।

মঙ্গলবার সকালে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার রাত ৯টায় থানা মিলনায়তনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে তাদের ছয়জনকে বিদায় দেয়া হয়েছে।

অনুষ্ঠানে নতুন পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদকে থানায় বরণ করে নেয়া হয় বলেও জানান ওসি। এ সময় তিনি বিদায়ী কর্মকর্তাদের সাহসিকতা ও নিষ্ঠার সঙ্গে কর্তব্য পালনের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের দ্বন্দ্ব-সংঘাতের কারণে গত ১৮ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ থানার ১০ জন অফিসার একযোগে বদলির আবেদন করেন। বিষয়টি সারাদেশে আলোড়ন সৃষ্টি করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :