atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > পদ্মই তার বেঁচে থাকার সুন্দর কারণ

পদ্মই তার বেঁচে থাকার সুন্দর কারণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

গত ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজের সংসার ভেঙে গেছে। এ নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় নানান আলোচনা-সমালোচনা এখনও বিদ্যমান।

রাজকে ডিভোর্সের ঘোষণা দেওয়ার পর পরীমণি জানিয়েছেন- সন্তান পদ্মকে নিজের কাছেই রাখবেন। ছেলের যাবতীয় ভরণপোষণ আগামীতেও তিনিই বহন করবেন।

সন্তানের সঙ্গে বেশ হাস্যজ্জ্বল ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে পরী জানিয়েছেন, ‘পদ্মই তার বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ’। সোমবার (২৫ সেপ্টেম্বর) পরীমনি সন্তানের সাথে বেশ কয়েকটি ছবি ক্যাপশনসন সহ পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন ‘জীবনের কাছে আমি শুধু একটি জিনিসই চাই, তা হলো- জীবন যেন আমাকে সবসময় আমার ছেলের পাশে থাকতে দেয় এবং তাকে বেড়ে ওঠা দেখতে দেয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে সন্তান রাজ্যের সঙ্গে দেখা গেছে তাকে। রাজ্যকে মুখে তুলে খাইয়ে দিচ্ছেন মা পরী। সেইসঙ্গে চুমু দিচ্ছেন সন্তানকে। সঙ্গে ইংরেজিতে ক্যাপশনে লিখেছেন অভিনেত্রী। যার বাংলা ভাবার্থ করলে দাঁড়ায়, যত বাধাই আসুক নিজের সন্তানই হলো জীবনে সামনে এগিয়ে যাওয়ার সবচেয়ে সুন্দর কারণ।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :