atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > পিরোজপুরে বাস, অটো ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৭

পিরোজপুরে বাস, অটো ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৭

পিরোজপুর, এটিভি সংবাদ :

পিরোজপুরে বাসচাপায় ইজিবাইক ও মোটরসাইকেলের সাত যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। শুক্রবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে সদর উপজেলার পাড়েরহাট সড়কের বেলতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিকুজ্জামান সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রেজোয়ান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাসটি ব্রেক ফেল করে ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দিয়েছে। ঘটনাস্থল থেকে আমরা তিনজনের মরদেহ উদ্ধার করি। কয়েকজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে চারজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে স্বপন, নাইম, হেমায়েত, খাইরুলের নাম জানা গেছে। বাকি তিনজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

ফায়ার সার্ভিসের একটি সূত্রে জানা গেছে, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। প্রত্যক্ষদর্শীরা জানান, পিরোজপুরের অভ্যন্তরীণ রুটের বাস ইন্দুরকানী উপজেলার বালিপাড়ার উদ্দেশ্যে ছেড়ে ঝাউতলা নামক এলাকায় এসে দুর্ঘটনার কবলে পড়ে।

এ ঘটনায় ১০ জন আহত হয়েছে বলে জানান, পিরোজপুর সদর হাসপাতাল কর্তৃপক্ষ। আহতদের পিরোজপুর হাসপাতালে ও গুরুতর আহতদের খুলনা ও বরিশালের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিকুজ্জামান বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত সাতজন নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থলে রয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :