atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ফেরদৌস-নাবিলার ‘যুদ্ধ জীবন’র শুটিং শুরু

ফেরদৌস-নাবিলার ‘যুদ্ধ জীবন’র শুটিং শুরু

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

সরকারি অনুদানের সিনেমা ‘যুদ্ধ জীবন’। এটি নির্মাণ করছেন রিফাত মোস্তফা টিনা। সম্প্রতি চট্টগ্রামে শুরু হয়েছে এর শুটিং। ইতোমধ্যেই এতে অংশ নিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাবিলা।

চিত্রনায়ক ফেরদৌস জানিয়েছেন, এর আগে মুক্তিযুদ্ধের সময়কালীন গল্প নিয়ে নির্মিত ‘দামপাড়া’ সিনেমার জন্য কাজ করেছিলাম চট্টগ্রামে। দ্বিতীয়বারের মতো পুরো কোনো সিনেমার কাজ করছি চট্টগ্রামে। এ সিনেমার গল্প আশির দশকের পরবর্তী সত্য একটি ঘটনা অবলম্বনে।

তিনি আরও বলেন, আপাতত গল্পটা শেয়ার করা যাচ্ছে না। তবে এতটুকু বলতে পারি; যে বিষয় বা যে ব্যক্তিকে কেন্দ্র করে গল্পটি তৈরি হয়েছে, তাকে ঘিরে যেসব স্থান আছে সেখানেই এর শুটিং হচ্ছে। আর সেই কারণে কাজটি করতে আমারও খুব ভালো লাগছে। সেই সময়টা কেমন ছিল, আমি তা অনুভব করার চেষ্টা করছি। পরিচালকসহ পুরো ইউনিটই দারুণ সহযোগিতা করছে। সবমিলিয়ে কাজটি বেশ ভালো হচ্ছে।

সিনেমাটির নির্মাতা জানান, এই ছবিটি মূলত আমার মা অধ্যাপক ড. শিরীন আক্তার রচিত সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে। এর চিত্রনাট্য করেছেন মহি মহিউদ্দিন। প্রথম লটে আমরা টানা ৭ থেকে ৮ দিন শুটিং করব। আগামী মাসে দ্বিতীয় লটে ১০ দিন শুটিং করার ইচ্ছে আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :