atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বর্তমান ইউপি চেয়ারম্যানের মারধরে সাবেক চেয়ারম্যান নিহত !

বর্তমান ইউপি চেয়ারম্যানের মারধরে সাবেক চেয়ারম্যান নিহত !

পিরোজপুর, এটিভি সংবাদ

পিরোজপুরে নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের হামলায় সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে আন্ধারকূল আটঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান শেখরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শেখর ও মিঠুন বিদ্যালয়টির বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দিতে গিয়েছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে মিঠুন ও তার লোকজন শেখরের ওপর হামলা চালান। স্থানীয়রা উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেখরকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে জানতে মিঠুন হালদারের মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেনি।

সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) সাবিহা মেহবুবা জানান, নিহত ব্যক্তির মরদেহ নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ‘তদন্তের পরে বলা যাবে ঠিক কী ঘটেছিল এবং কীভাবে শেখর নিহত হয়েছেন। সাবিহা আরও বলেন, নিহত ব্যক্তির এক হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :