atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বাসাইল প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

বাসাইল প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

ছানোয়ার হোসেন, বাসাইল (টাঙ্গাইল), এটিভি সংবাদ 

এম শহিদুল ইসলাম সভাপতি ও মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে বাসাইল প্রেসক্লাব নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল দশটায় বাসাইল প্রেসক্লাব মিলনায়তনে (ভারপ্রাপ্ত) সভাপতি খায়রুল ইসলাম তালহা’র সভাপতিত্বে বাসাইল বার্ষিক সাধারন সভায় ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি খায়রুল ইসলাম তালহা (বাংলাদেশ সময় ), যুগ্ম সম্পাদক এনায়েত করিম বিজয় (দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ মাসুদ রানা (এশিয়ান টিভি), প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল লতিফ (দৈনিক অর্থনীতি), সাহিত্য সম্পাদক শাহনাজ খানম (সাপ্তাহিক পাপিয়া)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, রাশেদা আক্তার রুবি (দৈনিক লোককথা ), আবুল কাশেম (দৈনিক যায়যায়দিন), এম কে ভূইয়া সোহেল (দৈনিক মানব জমিন), মোঃ রুবেল মিয়া (দৈনিক মজলুমের কন্ঠ)। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টাঙ্গাইল জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী জাকেরুল মওলা, বিশেষ অতিথি বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, মেয়র বাসাইল পৌরসভা আঃ রহিম আহমেদ, চ্যানেল আই’য়ের জেলা প্রতিনিধি বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, টাঙ্গাইল জেলা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক অরন্য ইন্তিয়াজ, ভাইস চেয়ারম্যান শাহাদৎ হোসেন, বিএনপি সভাপতি এনামুল করিম অটল, জেলা প্রেসক্লাবের সদস্য সামছুনজামান, জেলা সদস্য আশিকুর রহমান পলাশ, বাসাইল রিপোর্টার্স ইউনিটি সভাপতি রুবেল মিয়া ও সম্পদাক মাসুদ রানা বাসাইল প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা ও বাসাইল রিপোর্টার্স ইউনিটি’র অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সঞ্চালনা করেন বাসাইল প্রেসক্লাব সাধারন সম্পাদক মাহমুদুল হাসান। ছানোয়ার হোসেন বাসাইল

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :