atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > বিএনপি আন্দোলন চালিয়ে যাবে : রিজভী

বিএনপি আন্দোলন চালিয়ে যাবে : রিজভী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসিচব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ ও নির্মমভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে দেশকে জুলুমতন্ত্রে পরিণত করেছে। দেশ থেকে গণতন্ত্র  নির্বাসিত, জনগণের কথা বলার নূন্যতম অধিকার নেই, মানুষের জান ও মালেরও কোনো নিরাপত্তা নেই।

সোমবার (৪ মার্চ) বগুড়ার শেরপুর ও শাহজাহাপুরে নিহত বিএনপি নেতাদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনে জনগণ তাদের ভোট না দেওয়ায় জুলুম আরও বাড়িয়ে দিয়েছে। তাই জনগণের বিরুদ্ধে প্রতিশোধ নিতেই আবারও গ্যাস বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে সরকার। এর মাধ্যমে দলীয় দুর্নীতিবাজদের আরও লুটপাটের সুযোগ করে দিয়েছে। কিন্তু জুলুম করে আর বেশিদিন টিকে থাকা যাবে না। এ জুলুমের শেষ একদিন হবেই।

গত বছরের ২৩ সেপ্টেম্বর শেরপুরের বিশাল ইউনিয়নের নান্দাইল গ্রামের বিএনপি নেতা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করে। এছাড়াও শাহজাহানপুর উপজেলার কোট্রাপাড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ককে হত্যা করা হয়। তিনি নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং সমবেদনা জানান। এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুল রহমান সুমনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী আরও বলেন, জেল-জুলুম, মামলা-হামলা, নির্যাতন ও হত্যার ভয় দেখিয়ে বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। সকল বাধা উপক্ষো করে আমরা রাজপথে আছি এবং থাকব। দেশে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি আন্দোলন চালিয়ে যাবো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :