atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মানসিক বিকাশের জন্য শিশু শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হল কাগজের প্লেন উড়ানো প্রতিযোগিতা

মানসিক বিকাশের জন্য শিশু শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হল কাগজের প্লেন উড়ানো প্রতিযোগিতা

পিরোজপুর, এটিভি সংবাদ 

শিশু শিক্ষার্থীরা কাগজের প্লেন হাতে নিয়ে দাড়িয়ে আছে কার প্লেন কতদূরে যায়। মোবাইল ফোন আসক্তি থেকে বের করে মানসিক বিকাশ ও বিনোদনের জন্য পিরোজপুরে অনুষ্ঠিত হলো কাগজের প্লেন উড়ানো প্রতিযোগিতা। ব্যাতিক্রমধর্মী এ অনুষ্ঠানের আয়োজন করে পিরোজপুরের সামাজিক উন্নয়ন সংস্থা হ্যাবিট্যাট ডেভেলপমেন্ট ট্রাস্ট (এইচ.ডি.টি)।

বুধবার সকাল সাড়ে ১০ টায় পিরোজপুর পৌরসভার ১৪নং খানাকুনিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুইশতাধিক শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে এ পেপার প্লেন কম্পিটিশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি বাস্তবায়ন করে সামাজিক উন্নয়ন সংস্থা বাবুই, বিজয় নিশান ও বাবুই পাঠাগার। অনুষ্ঠানে ১ম থেকে ৩য় শ্রেণি ও ৪র্থ থেকে ৫ম শ্রেনি এই দু’টি গ্রুপে মোট দুইশত প্রতিযোগী অংশ গ্রহন করে। অনুষ্ঠানে অংশ নিতে পেরে খুশি সবাই।

বাবুই এর প্রতিষ্ঠাতা হাছিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক মোঃ শাহিন মোল্লা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম। কাগজের প্লেন উড়ানোর সাথে সাথে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম ও দুপুরে সকল শিক্ষার্থীদের নিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। আয়োজনটি শিশুদের বিকাশে ঘটাবে এমনটি প্রত্যাশা আয়োজকদের ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :