atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > মেসিকে বার্সেলোনাতেই দেখতে চান রামোস

মেসিকে বার্সেলোনাতেই দেখতে চান রামোস

মাঠে মাঠে ডেস্ক: লিওনেল মেসিকে বার্সেলোনায় দেখতে চান রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। তার দাবি, বার্সেলোনা ও ক্যাম্প ন্যুর জন্য মেসির থাকা জরুরী।

মাঠের ফুটবলে সার্জিও রামোস ও লিওনেল মেসি কঠিন প্রতিপক্ষ। মেসির দুর্দান্ত ড্রিবলিং ও রামোসের ট্যাকেল বরাবরই ফুটবলপ্রেমিদের কাছে জনপ্রিয়। এ প্রতিদ্বন্দ্বীতায় কখনো মেসি জিতেছেন, কখনো রামোস। মাঠে তুমুল প্রতিদ্বন্দ্বীতা হলেও পরস্পরের জন্য রয়েছে গভীর শ্রদ্ধা। মাঠের বাইরেও তাই।

গণমাধ্যমে যখনই দুইজন কথা বলেছেন, প্রত্যেকেই সম্মান দেখিয়েছেন। মেসি বার্সেলোনা ছাড়ছেন এমন খবরে নিশ্চয়ই পুড়ছেন রামোস! নয়তো নিজ থেকে আগ্রহ দেখিয়ে বলতেন না, ‘মেসির বার্সেলোনায় থাকা উচিত।’ কেন বললেন এমন কথা? স্পেনের জাতীয় লিগ ম্যাচের আগে রামোস বলেন, ‘দল পরিবর্তনের পূর্ণ স্বাধীনতা মেসির রয়েছে। শুধু মেসিই নয় আমাদের সবার সেই স্বাধীনতা রয়েছে। তবে আমরা চাই সে এখানেই থাকুক। বার্সোলানায় থাকুক। আমরা সকলেই চাই সেরা খেলোয়াড়রা আমাদের লিগে খেলুক।’

৩৪ বছর বয়সী রামোসের সঙ্গে রিয়ালের আরো এক বছরের চুক্তি রয়েছে। আগামী মৌসুমে নতুন করে তার সঙ্গে চুক্তি করবে রিয়াল। রামোসের ইচ্ছে ক্যারিয়ার শেষ করবেন বার্নাব্যুতে। রিয়াল মাদ্রিদেরও একই ইচ্ছে। নিজেদের চুক্তি নিয়ে রামোস বলেন, ‘আমি দীর্ঘদিন রিয়াল মাদ্রিদে রয়েছে। কখনো মনে হয়নি এখান থেকে অন্য কোথাও যাওয়া উচিত। আমাদের মধ্যে সমঝোতা হয়ে নতুন করে চুক্তি হবে এমনটাই আশা করছি। এ মুহূর্তে আমার একটাই মনোযোগ, আগামী মৌসুমের শিরোপা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :