atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > রৌমারীতে পানিতে ডুবে আপন ৩ খালাতো ভাইবোনের মৃত্যু

রৌমারীতে পানিতে ডুবে আপন ৩ খালাতো ভাইবোনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি: নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দীনা খাতুন (১২), সিয়াম (১৩) ও হামিম (১৫) নামের আপন তিন খালাতো ভাই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে ও দুইজন জীবিত উদ্ধার। ঘটনাটি ঘটেছে ৩সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ১টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নে কজেলপাড়া গ্রামে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যু তিন শিশুর মামা জোবায়ের জানান, আমার ভাগ্নি দীনা ও ভাগ্নে হামিম গত ১৫দিন আগে রৌমারী কলেজ পাড়ায় অপর এক দুলাভাই সহকারি অধ্যাপক হায়দার আলীর বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন ৪ ভাইবোন ও মামাসহ ৫জন মিলে দুপুরের দিকে বাড়ির পাশে স্লইজগেট সংলগ্ন সোনাভরি নদীতে গোসল করতে যায়। এসময় দীনা পানিতে ডুবে যায়। তাকে উদ্ধার করার জন্য পরপর অপর ভাইবোনেরা গেলে তারও পানিতে ডুবে।

এমতাবস্থায় তাদের বড়বোন তাকিয়ার চিৎকারে স্থানীয় হেলাল, আবির উদ্দিন, জসিম ও নয়ন এগিয়ে এসে ৫ জনকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল আলম তিন জনকে মৃত্যু ঘোষনা করেন। তারা হলেন ঢাকা জেলার ওলি উল্লাহর মেয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী দীনা পারভীন, উপজেলার কাউয়ারচর গ্রামের আব্দুল কাদেরের ছেলে নবম শ্রেণীর ছাত্র হামিম ও কলেজপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে অষ্টম শ্রেণীর ছাত্র সিয়াম।

খবর পেয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ হাসান ইনাম ঘটনাস্থল পরিদর্শন শেষে হাসপাতালে আসেন এবং মৃত্যু ব্যক্তির স্বজনদেরকে শান্তনা দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :