atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সিওয়াইবি ইবি শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

সিওয়াইবি ইবি শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

ইদুল হাসান, ইবি প্রতিনিধি, এটিভি সংবাদ 

ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) মার্কেটিং বিভাগের শিক্ষার্থী গোলাম রাব্বানীকে সভাপতি এবং আরবি ভাষা ও সাহিত্য বিভাগের রাকিব রিফাতকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৪০ সদস্যের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেন সংগঠনটির উপদেষ্টা ইংরেজি বিভাগের প্রফেসর ড. মেহের আলী ও বাংলা বিভাগের প্রফেসর ড. রশিদুজ্জামান।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আতিকুর রহমান, আসাদুজ্জামান নূর, গোলাম আজম শোভন। যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হাসান, শামিম আহমেদ শুভ, এইচ এম রয়েল, কুলছুম আক্তার। সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান। সহ-সাংগঠনিক সম্পাদক ফারিয়া আখি। অর্থ সম্পাদক খায়রুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক রউফুল্লাহ খান। দপ্তর সম্পাদক ত্বকি ওয়সিফ, সহ-দপ্তর সম্পাদক শাহ মেহেদি হাসান। ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক রেজওয়ানুজ্জামান পলাশ, সহ-ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক সুমন রেজা। আইন বিষয়ক সম্পাদক মিম খাতুন, সহ আইন বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানবির শরিফ রিপন।

এছাড়াও প্রচার সম্পাদক নেয়ামতুল্লাহ মুনিম, সহ প্রচার সম্পাদক ইদুল হাসান। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সুকান্ত দাস, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস কে শরিফুল ইসলাম। মানবাধিকার বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সহ মানবাধিকার বিষয়ক সম্পাদক মামুন হোসেইন। প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সোহেল রানা, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মিন্টু হাসান, সংস্কৃতি ও সাহিত্য বিষয়ক সম্পাদক শহীদ কাওসার, সহ-সংস্কৃতি ও সাহিত্য বিষয়ক সম্পাদক ঐশী জামান মুস্কু। নিরাপদ খাদ্য বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার শান্তা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাহিদ হাসান, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ, সহ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক অনিক কুমার। গবেষনা বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সহ-গবেষনা বিষয়ক সম্পাদক খন্দকার আবু সাইম। কার্যনির্বাহী সদস্য নূরুল্লাহ লোকমানী, হাসিবুল হাসান এবং বদরুল আলম সাদী।

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪৫টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :