atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > শেরপুরে অর্ধকোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে অর্ধকোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাজহারুল ইসলাম, শেরপুর, এটিভি সংবাদ

শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নন্দীর বাজার তিন রাস্তার মোড় এলাকা থেকে ২ অক্টোবর সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ৫১ (একান্ন) লক্ষ টাকা মূল্যের ৫১০ গ্রাম হিরোইনসহ মো. শামীম হোসেন (২৫) নামে এক আন্তঃজেলা মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারি মো. শামীম হোসেন নওগাঁ জেলার পোরশা উপজেলার খরপা বাজার পাড়া গ্রামের মো. ফিরোজ আলীর ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ র‌্যাবের অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন নির্দেশে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল সোমবার বিকেলে শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নন্দীর বাজার তিন রাস্তার মোড় সংলগ্ন মেসার্স সোহান-জুঁই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সম্মুখ পাকা রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট বসিয়ে তল্লাশী কালে এক পর্যায়ে মাদক কারবারি মো. শামীম হোসেনকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ৫১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার অবৈধ বাজার মূল্য ৫১ (একান্ন) লক্ষ টাকা। এছাড়াও তার কাছ থেকে একটি এ্যান্ড্রয়েড মোবাইল ফোন সীমসহ এবং নগদ ২ হাজার ৯৩০ টাকা উদ্ধার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. শামীম হোসেন এক স্বীকারোক্তিতে জানিয়েছে, সে একজন আন্তঃজেলা মাদক কারবারি এবং সে দীর্ঘদিন ধরে শেরপুরসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
এব্যাপারে র‌্যাব-১৪ সদস্যরা ধৃত মাদক কারবারিকে শেরপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :