atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন অ্যাটলি

হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন অ্যাটলি

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ : 

ভারতীয় সিনেমার ইতিহাসে এ পর্যন্ত সর্বোচ্চ আয়কারী সিনেমার নাম উঠে এসেছে অ্যাটলি কুমারের ‘জওয়ান’। রীতিমতো হইচই ফেলে দিয়েছে বিশ্বে।

কিছুদিন আগে ‘জওয়ান’-এর সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছিলেন ছবিটি করার আগে “প্রযোজকদের কেউ তাকে ভরসা করে ৩০ কোটি রুপি পর্যন্ত দিতে চাইতেন না। সেখানে প্রথমবারেই তাকে ভরসা করে ৩০০ কোটির প্রযোজনা করেন- বলিউড বাদশাহ শাহরুখ খান। সেই টাকা যে সুদে-আসলে তুলে দিয়েছেন পরিচালক, তা বলাই বাহুল্য”।

বড় সাফল্যের পর এবার নির্মাতার ডাক পড়েছে হলিউড থেকে। সেখান থেকে বার বার অনুরোধ করা হচ্ছে হলিউডে গিয়ে ছবি বানানোর। বেশ কয়েকজন না কি তাকে ব্ল্যাঙ্ক চেকও পাঠিয়ে দিয়েছেন। তবুও প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অ্যাটলি।

অ্যাটলির মতে, জীবনে কিছু নীতি রয়েছে তার। সেগুলির বাইরে গিয়ে কাজ করতেই পারবেন না তিনি।

সাক্ষাৎকারে অ্যাটলি জানান, ‘জওয়ান’ ছবিতে হলিউডের একাধিক কুশলী কাজ করেছেন। ছবির অ্যাকশন পরিচালক ছিলেন হলিউডের। ছবিতে শাহরুখের আগুনের মাঝখান থেকে বেরোনোর দৃশ্যের পর অ্যাটলির ভাবনাচিন্তা দেখে সেই অ্যাকশন গুরু বলেন তার হলিউডে কাজ করা উচিত। কিন্তু অ্যাটলির চাহিদা টাকাপয়সা নয়, নিছক ভালবাসা। তার ভাষ্য, ‘কেউ যদি এসে বলেন, আমি আপনাকে ভালোবাসি, আপনার কাজ ভালোবাসি’ আমি সত্যিই তার সঙ্গে কাজ করব। কিন্তু কেউ যদি টাকার গরম দেখান, তা হলে সেই প্রস্তাব ফিরিয়ে দেব। অতীতে বহু কাজের প্রস্তাব ফিরিয়েছি। আমার কাছে ভালোবাসার ছাড়া অন্য কোনও কিছুরই বিশেষ মূল্য নেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :