atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > ৬’শ টাকা কেজি দরে গরুর মাংস দিচ্ছে আরএমপি

৬’শ টাকা কেজি দরে গরুর মাংস দিচ্ছে আরএমপি

রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ 

গরিব-মেহেনতি মানুষের কথা চিন্তা করে ৬’শ টাকা কেজি দরে গরুর মাংস বিক্রির উদ্যোগ গ্রহণ করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। আজ (১৮/০৩/২৪) রাজশাহী পুলিশ লাইনসে ৯ মণ ওজনের একটি গরু জবাই করে খেটে খাওয়া মানুষের মাঝে কম দামে এই গরুর মাংস বিক্রি করা হয়।

এ বিষয়ে আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জামিরুল ইসলাম বলেন, পুলিশ কমিশনারের নির্দেশনায় খেটে খাওয়া গরিব-অসহায় মানুষের মাঝে এই গরুর মাংস বিক্রি করা হয়। একজন ব্যক্তি সর্বোচ্চ ২ কেজি মাংস ৬০০ টাকা কেজি দরে কেনেন। পবিত্র রমজান মাসে খেটে খাওয়া মানুষ যাতে কম দামে গরুর মাংস খেতে পারেন সেজন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তিনি বলেন, রাজশাহীতে সরকার নির্ধারিত ২৯টি পণ্যের যৌক্তিক মূল্য সেই দামে বিক্রি না হওয়ার বিষয়টি আরএমপির কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের নজরে আসে। তখন তিনি খেটে খাওয়া মানুষের কথা ভেবে রমজান মাসে সরকার কর্তৃক নির্ধারিত মূল্যে গরুর মাংস বিক্রির এক উদ্যোগ গ্রহণ করেন। খেটে খাওয়া মানুষ একদিকে যেমন সরকারি মূল্যে গরুর মাংস ক্রয় করতে পারবেন, অন্যদিকে ব্যবসায়ীরাও নির্ধারিত মূল্যে পণ্য বিক্রয়ে উদ্যোগী হবেন বলে আশাবাদী তিনি।

আরএমপির কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের এ মহৎ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :