atv sangbad

Blog Post

বাসাইলে সাংবাদিকদের সাথে আ.লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকের মতবিনিময়

ছানোয়ার হোসেন, বাসাইল (টাঙ্গাইল), এটিভি সংবাদ 

আজ (১২ মার্চ) দুপুর ২টায় বাসাইল উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি এবং সাধারন সম্পাদক বাসাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। বাসাইল প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম ও সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান।

মতবিনিময় সভায় আলোচনা করেন বাসাইল উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী মতিয়ার রহমান গাউস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মির্জা রাজিক, বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, নবনির্বাচিত উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম তালহা, বাসাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ রুবেল মিয়া, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের কার্য নির্বাহী সদস্য মনিরুজ্জামান মনির।

এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা, প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, দলকে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে সুসংগঠিত করার জন্য যত কার্যক্রম দলের প্রত্যেকটা নেতাকর্মী নিয়ে আমরা করে যাবো ইনশাআল্লাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :