atv sangbad

Blog Post

সাতকানিয়ায় ছাত্রলীগের কর্মীর উপর দুষ্কৃতকারীদের হামলা!

চট্টগ্রাম ব্যুরো, এটিভি সংবাদ 

চট্টগ্রামের সাতকানিয়া থানা ছাত্রলীগ এর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিদুয়ানের উপর হামলা ও স্হানীয় সাংসদের নাম সম্মিলিত বিলবোর্ড ছিড়ে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় বৃহস্পতিবার (৩০ জুন) বিকালে সাতকানিয়ার কেরানীহাট বান্দরবান রাস্তার মাথায় অবস্থিত দরবার হোটেল ভবনে রিদুয়ানসহ ছাত্রলীগ কয়েকজন নেতা কর্মীরা উপস্থিত হলে স্হানীয় মোটর সাইকেল চোর সিন্ডিকেটের মূলহোতা সাতকানিয়া মোটর সাইকেল চুরি মামলা, জামায়াত-শিবিরের কর্মী ইকবাল প্রকাশ পরটা ইকবালসহ একাধিক মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি ওয়াহিদ, ফারুকসহ ২৫/৩০ জনের স্হানীয় ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত একদল দুষ্কৃতকারী রিদুয়ানের কাছে বিলবোর্ড তুলতে চাঁদা দাবী করে।

চাঁদা দিতে অসম্মতি প্রকাশ করায় ইকবালসহ দুষ্কৃতকারীরা তাদের উপর হামলা করে। এসময় দুষ্কৃতকারীরা বিল্ডিংয়ের উপর থেকে জননেত্রী শেখ হাসিনা ও স্হানীয় এমপির নাম সম্মিলিত ঈদ শুভেচ্ছা বানীর বিলবোর্ড টেনে-হিঁচড়ে নিচে ফেলে দেয়। দুষ্কৃতকারীদের হামালায় মারাত্মকভাবে আহত হয়েছেন রিদুয়ানসহ আরো কয়েজন ছাত্রলীগ কর্মী।

ইয়াবা সিন্ডিকেট তথা দুষ্কৃতিকারীদের হামলার শিকার হওয়া ছাত্রলীগ কর্মী রিদুয়ান এটিভি প্রতিবেদককে বলেন, প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদের ছবি সম্মিলিত ঈদ শুভেচ্ছার একটি বিলবোর্ড টানানো হয়েছে। বিলবোর্ড থাকতে হলে চাঁদা দিতে হবে হামলাকারী বাহিনীকে। চাঁদা দিতে অসম্মতি প্রকাশ করায় আমাদের উপর এ হামলা করে ইকবাল বাহিনীর সিন্ডিকেট।

হামলাকারীরা রিদুয়ানের কাছে থাকা নগদ ৪৫ হাজার টাকা, মোবাইল ফোনসহ নিজের ব্যবহৃত মোটর সাইকেল পর্যন্ত লুট করে নিয়ে যায়। বিষয়টি স্থানীয় থানাকে অবহিত করা হয়েছে। বিষয়টি স্থানীয় সাংসদকে জানানোর জন্য বহুবার তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

উল্লেখিত বিষয়টিতে স্থানীয় সাংসদকে জোরালো ভুমিকা রাখার জোর দাবি জানিয়েছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন বিশেষ করে স্থানীয় প্রশাসনকে বিষয়টির ওপর যথাযথ গুরুত্ব দিতে হবে। হামলাকারী যে-ই হোক তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানিয়েছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :