atv sangbad

Blog Post

মানিকগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১!

আশিকুর রহমান, এটিভি সংবাদ

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে তরা সেতুর কাছে বাস ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন, এ ছাড়া আহত হয়েছেন আরো ১০ জন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে মহাসড়কের সদর উপজেলার তরা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর উভয় দিকে যানবাহন চলাচল তিন ঘণ্টা বন্ধ ছিল।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আশিক গাজী (২৮)। তিনি রাজবাড়ী জেলার ব্রাহ্মণদিয়া গ্রামের জয়নাল গাজীর ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, সকালে তরা সেতু এলাকায় ঢাকাগামী পণ্যবাহী ট্রাকের সঙ্গে পাটুরিয়াগামী সেলফি পরিবহণের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী আশিক নিহত হন। এর পর ফায়ার সার্ভিসকর্মীরা এসে গুরুতর আহতাবস্থায় বাসচালক ও ট্রাকচালককে উদ্ধার করেন। এ ছাড়া আরও ১০ জন আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে দুর্ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনার স্থল থেকে উভয় দিকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কে ছয় কিলোমিটারব্যাপী যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়।

ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্য দুর্ঘটনাকবলিত যানবাহন দুটোকে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর দুপুর সাড়ে ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :