atv sangbad

Blog Post

ঘুষ নেওয়ার অভিযোগে ভূমি অফিসের নাজির বরখাস্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি, এটিভি সংবাদ 

ঘুষ নেওয়ার অভিযোগে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা ভূমি অফিসের নাজির কাম ক্যাশিয়ার শাকিব উদ্দীনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একই সঙ্গে এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নিতে ঠাকুরগাঁও জেলা প্রশাসককে (ডিসি) রোববার (২৫ সেপ্টেম্বর) ভূমি মন্ত্রণালয় থেকে চিঠি পাঠানো হয়েছে। ভূমি মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ‘ভাইরাল’ ভিডিওর বরাতে দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে নাজির কাম ক্যাশিয়ার শাকিব ঘুষ নেন বলে সংবাদ প্রকাশিত হয়। নিয়মিত সংবাদ পর্যালোচনার সময় বিষয়টি ভূমি মন্ত্রণালয়ের নজরে আসে।

ksrm

ভিডিওটিতে দেখা যায়, একজন সেবাগ্রহীতা সদ্য অনুমোদিত নামজারি (খারিজ) করতে এলে শাকিব উদ্দীন তাকে বলেন, নামজারিতে একটি নাম ভুল হয়েছে, সংশোধন করতে হবে এবং সব মিলে এক হাজার টাকা লাগবে। এর কম হবে না, কারণ সংশোধন করতে হলে এটি উপরে পাঠাতে হবে, সেখানে টাকা চাইবে। এমতাবস্থায়, সেবাগ্রহীতা ৭০০ টাকা দেন এবং বাকি টাকা কাজ হলে দেবেন বলে জানান।

পরবর্তী সময়ে সংশ্লিষ্ট উপজেলা ভূমি অফিস সূত্রে জানা যায়, যে কাজের জন্য নাজির শাকিব উদ্দীন টাকা নিয়েছিলেন সেটির আসলে তেমন কোনো ফি নেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :