atv sangbad

Blog Post

মানিকগঞ্জে মাদক উদ্ধার করতে গিয়ে হামলার শিকার ডিবি

মানিকগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

মানিকগঞ্জের সিংগাইরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদক উদ্ধার করতে গিয়ে উল্টো হামলার শিকার হয়েছেন। এতে ডিবির এক উপ-পরিদর্শকসহ ছয়জন সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশের ডিএসবি শাখা থেকে এই তথ্য জানানো হয়। এর আগে গতকাল সোমবার বিকেলে উপজেলার পূর্ব ভাকুম গ্রামে এই ঘটনা ঘটে।

গ্রেফতার দুইজন হলেন, পূর্ব ভাকুম গ্রামের লেছু ফকিরের ছেলে মো. শাহীনুর ইসলাম (৩৪) এবং শাহীনুরের ছোট ভাই আহাদুল নূর (২৮)। জেলা ডিবির পরিদর্শক মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি ও ডিবি সূত্রে জানা গেছে, পূর্ব ভাকুম গ্রামের দীর্ঘ দিন ধরে হেরোইনের ব্যবসা করে আসছিলেন শাহীনুর। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে পাঁচটার দিকে পূর্ব ভাকুম গ্রামে বাড়িতে অভিযান চালান উপপরিদর্শক (এসআই) আসাদ মিয়ার নেতৃত্বে একদল ডিবির সদস্যরা। অভিযানের সময়ে শাহীনুরের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার ও তাঁকে আটক করা হয়।

এরপর বাঁচাও বাঁচাও বলে শাহীনুর ডাকচিৎকার করলে শাহীনুরের ছোট ভাই আহাদুল নূর, ভাগ্নে সুজাত হোসেন,মা আসমা বেগম ও স্ত্রী লিপি আক্তারসহ আরও অজ্ঞাত তিন থেকে চারজন শাহীনুরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

এ সময় সুজাত হোসেন লোহার রড দিয়ে ডিবি সদস্যদের ওপর হামলা করেন। এতে ডিবির এসআই আসাদ মিয়া, কনস্টেবল সাদেক আলী, ইব্রাহিম মিনা, শরীফুল ইসলাম, রাসেল মিয়া ও তানভীর ভূঁইয়া আহত হন।

এ সময় শাহীনুর ও সুজাতকে আটক করা গেলেও অন্যরা পালিয়ে যান। পরে আহত ডিবির সদস্যরা জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

জেলা ডিবির পরিদর্শক মোশাররফ হোসেন জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং সরকারি কাজে বাধা ও হামলার অভিযোগে সিংগাইর থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। এর মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শাহীনুরের বিরুদ্ধে এবং পুলিশের ওপর হামলার অভিযোগে সুজাত, তার মা আসমা বেগম ও শাহীনুরের স্ত্রী লিপি আক্তারসহ অজ্ঞাত আরও তিন থেকে চারজনকে আসামি করা হয়েছে।

ডিবির পরিদর্শক মোশাররফ হোসেন বলেন, দুইজনকে গ্রেপ্তার করা গেলেও অন্যরা পালিয়ে যান। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার আসামি দুইজনকে থানায় হস্তান্তর করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :