শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

রাষ্ট্রপতি পাবনা যাচ্ছেন আজ

Reporter Name / ২ Time View
Update : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ১১:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চার দিনের সফরে তার নিজ জেলা পাবনায় যাচ্ছেন আজ সোমবার (১৫ জানুয়ারি)। রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর পাবনায় এটি তার তৃতীয়বার সফর।

রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় পাবনার জেলা প্রশাসক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, দুপুরে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে এসব তথ্য জানা যায়।

জানা যায়, ১৫ জানুয়ারি দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে রাষ্ট্রপতি হেলিকপ্টারে পাবনায় পৌঁছাবেন। দুপুর ১২টা ৫০ মিনিটে অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের হেলিপ্যাডে নামবেন। এরপর সার্কিট হাউসে গার্ড অব অনার শেষে বিশ্রাম নেবেন। সেখানে সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন। ১৬ জানুয়ারি বেলা ১১টায় পাবনার স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে যোগদান করবেন। বেলা ১টার দিকে সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা করবেন। ১৭ জানুয়ারি বেলা ১১টার দিকে স্থানীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। দুপুর ১টার দিকে সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা করবেন। এদিনও তিনি সার্কিট হাউজে রাত্রিযাপন শেষে ১৮ জানুয়ারি দুপুর ১টা ৪০ মিনিটের দিকে পাবনা থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওয়ানা দেবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান জানান, রাষ্ট্রপতির পাবনা সফরকে ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তার পাবনা সফর যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com
ব্রেকিং নিউজ :
ব্রেকিং নিউজ :