atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > সাতকানিয়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

সাতকানিয়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

চট্রগ্রাম প্রতিনিধি, এটিভি সংবাদ 

চট্টগ্রামের সাতকানিয়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা কিশোর গ্যাং সদস্য বলে জানিয়েছে থানা কর্তৃপক্ষ। গ্রেপ্তারকালে তাদের একজনের দেহ তল্লাশি করে একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ জুন) রাতে উপজেলার ঢেমশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতকানিয়া রাস্তা সংলগ্ন মাইনু ফুডসের সামনে থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো, উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাজমুল ইসলাম ইমন, একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আবীর মাহমুদ শাওন ও লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাঈদ হোসেন রানা। স্থানীয়রা জানান, কিশোর গ্যাংয়ের নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ট। রাতে সুযোগ বুঝে তারা রাস্তায় চলাচলকারীদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করতো।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার নাজমুল ইসলাম ইমনের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। তারা ছিনতাইসহ নানা অপরাধমুলক কর্মকাণ্ডে জড়িত থাকার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের আজ (শনিবার) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :