atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > ১০ দিন পর বাসভবন ফিরোজায় ফেরেন খালেদা জিয়া

১০ দিন পর বাসভবন ফিরোজায় ফেরেন খালেদা জিয়া

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

হৃৎপিণ্ডে পেসমেকার বসানোর পর মঙ্গলবার গুলশানের বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এভারকেয়ার হাসপাতালে ভর্তির ১০ দিন পর বাসায় ফিরলেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার বিকেলে এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় ফেরেন খালেদা জিয়া। বাসায় চিকিৎসকদের পর্যবেক্ষণে তাঁর নিয়মিত চিকিৎসা চলবে।

হাসপাতালে থেকে বিকেলে ছোট ভাইয়ের গাড়িতে বাসভবন ফিরোজায় ফেরেন খালেদা জিয়া। এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সাবেক সহ-সভাপতি মামুন হাসান, এস এম জাহাঙ্গীর, সাবেক সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গত ২২ জুন গভীর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্সে করে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। রাতে মেডিকেল বোর্ড বৈঠক করে তাঁর হৃৎপিণ্ডে পেসমেকার বসানোর সিদ্ধান্ত নেয়। সেদিন বিকেলেই এই যন্ত্র সফলভাবে স্থাপন করা হয়। ৭৯ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনি, আর্থ্রাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :