atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বলিউড সুপারস্টার সালমান খানকে মারতে ২৫ লাখ রুপির চুক্তি!

বলিউড সুপারস্টার সালমান খানকে মারতে ২৫ লাখ রুপির চুক্তি!

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

মাস কয়েক আগে সালমান খানের বাড়িতে এলোপাথাড়ি গুলি ছুড়ে পালিয়ে যান দুই ব্যক্তি। পরে জানা যায় এ কাজ গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের। ভাইজানকে হত্যা করাই তার লক্ষ্য। এবার জানা গেল সালমানকে হত্যা করতে এবার ২৫ লাখ রুপি চুক্তি করেছিলেন এ গ্যাংস্টার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গুলিকাণ্ডের মামলায় ৫ জনকে অভিযুক্ত করে একটি নতুন চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশ। এই ৫ জন সালমানকে হত্যার পরিকল্পনা করেছিলেন। সেখান থেকেই প্রকাশ্যে এলো হাড়হিম হওয়া আরও নানা তথ্য।

মুম্বাই পুলিশ জানিয়েছে অভিযুক্তরা বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অন্যান্য অপরাধের অভিযোগ দায়ের করা হয়েছে। চার্জশিটে জানানো হয়েছে ভাইজানকে হত্যা করতে বিষ্ণোই গ্যাংয়ের পক্ষ থেকে ২৫ লাখ রুপির কন্ট্রাক্ট দেওয়া হয়েছিল অভিযুক্তদের।

বলিউডের এ সুপারস্টারকে হত্যার পরিকল্পনা আঁকা হয় ২০২৩ সালের অগস্ট থেকে ২০২৪ সালের এপ্রিল মাস পর্যন্ত। পুলিশি তদন্তে উঠে এসেছে যে পাকিস্তান থেকে এই গ্যাং বিভিন্ন ধরনের অস্ত্র আনিয়েছে এবং আরও আনানোর প্ল্যান করেছিল যারমধ্যে ছিল একে ৪৭, একে ৯২, এম ১৬ রাইফেল, তুরস্কের বিখ্যাত জিগানা পিস্তল, ইত্যাদি। এই জিগানা পিস্তল দিয়েই ২০২২ সালের ২৯ মে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে হত্যা করা হয়েছিল।

সালমানকে ঘিরে এবার করা হয়েছিল বড় ধরনের ষড়যন্ত্র। তার গতিবিধির ওপর নজর রাখতে নিয়োগ দেওয়া হয়েছিল ৬০-৭০ জন লোক। সালমান যেখানে যেতেন সেখানেই তাকে অনুসরণ করত তারা। এ তারকাকে হত্যা করতে যাদের নিযুক্ত করা হয়েছিল তাদের বয়স ১৮ বছরের নিচে। যারা অপেক্ষায় ছিল গুলি চালানোর হুকুম আসার।

গত ১৪ এপ্রিল সালমানের বাড়ির সামনে গুলি চালায় দুষ্কৃতিকারীরা। এ ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে সাফল্য পায় ভারতীয় পুলিশ। গ্রেফতার করে গুলি ছোড়া ওই দুজনকে। পরে এ ঘটনার সঙ্গে জড়িত আরও দুই জন ধরা পড়ে। এবার গ্রেফতারকৃতদের তালিকায় যোগ হলো আরও একজন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :