atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > আপনজন বিবেচনা করে দায়িত্ব পালন করবেন : পুলিশকে প্রধানমন্ত্রী

আপনজন বিবেচনা করে দায়িত্ব পালন করবেন : পুলিশকে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

সাধারণ মানুষকে আপনজন হিসেবে বিবেচনা করে দায়িত্ব পালন করেতে পুলিশকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে পুলিশ সপ্তাহ উপলক্ষে নিজ কার্যালয়ে বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে এ নির্দেশ দেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, প্রযুক্তির উৎকর্ষ যত বাড়ছে, অপরাধও তত ভিন্ন ভিন্ন মাত্রা পাচ্ছে। নতুন নতুন অপরাধ দেখা দিচ্ছে। সেগুলো যথাযথভাবে মোকাবিলা করার জন্য আমাদের পুলিশ বাহিনী যেন প্রস্তুত থাকে। এ বিষয়ে আমরা যথেষ্ট নজর দিচ্ছি। কারণ, অপরাধের সঙ্গে সঙ্গে সেটাকে মোকাবিলা করার পদ্ধতিটা যদি না চলে তাহলে কিন্তু যথাযথভাবে সেটা (মোকাবিলা) করা যায় না। যেকোনও কর্মস্থলে নারী-পুরুষ-শিশু যারাই থাকুক, তাদের আপনজন বিবেচনা করে তাদের প্রতি আপনারা দায়িত্ব পালন করবেন, তাদের সেবা করবেন, এটাই সবাই চায়।

প্রধানমন্ত্রী বলেন, আগামীতে যেন কেউ পুলিশের ওপর আক্রমণ না করতে পারে এবং রাজনীতির নামে আইন নিজের হাতে তুলে মানুষের জান মালের ক্ষতি করতে না পারে, সে বিষয়ে পুলিশকে অবিচল থাকতে হবে।

তিনি আরও বলেন, প্রযুক্তির উৎকর্ষতার সঙ্গে সঙ্গে অপরাধের ধরন পাল্টাচ্ছে, সেগুলো যথাযথভাবে মোকাবেলা করতে পুলিশ বাহিনী যেন প্রস্তুত থাকে সেজন্য সরকার যত্নবান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :