atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > খাদে পড়া ৬ গরু উদ্ধার করল ফায়ার সার্ভিস

খাদে পড়া ৬ গরু উদ্ধার করল ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ

ঢাকার সাভারে কোরবানির হাটে বিক্রির জন্য আনা ছয়টি গরু ট্রাক থেকে নামাতে গিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। পরে সেগুলো উদ্ধার করে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৪ জুলাই) দুপুর ২টার দিকে সাভার রেডিও কলোনী এলাকায় ঢাকা-আরিচা মহাসড়ক সংস্কার কাজের জন্য করে রাখা গর্ত থেকে গরুগুলোকে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, কুষ্টিয়ার পলে মন্ডল নামে এক ব্যবসায়ী ছয়টি গরু বিক্রির জন্য সাভারের রেডিওকলোনী এলাকায় নিয়ে আসেন। পরে ট্রাক থেকে গরুগুলোকে নামিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখেন। সবগুলো গরু একটি রশি দিয়ে বাঁধা ছিল। এ সময় একটি গরু আরেকটিকে ধাক্কা দিলে নরম মাটি ভেঙে দুর্ঘটনাবশত ছয়টি গরু সড়কের খাদে পড়ে যায়। জমে থাকা পানি ও কাদার কারণে গরুগুলোকে আর উপরে ওঠানো সম্ভব হয়নি। পরে খবর পেয়ে তাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় গরুগুলোকে উদ্ধার করা হয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. লিটন বলেন, সড়কের পাশে গর্ত একটু বেশি হওয়ায় আমরা সেই গর্তে আরও পানি দিয়ে অনেক চেষ্টায় গুরুগুলোকে উদ্ধার করি। এ ঘটনায় একটি গরুর পা ভেঙে যায়। গুরুগুলো এখন হাটে আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :