atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ‘তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না’, তবে কি আবারও…

‘তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না’, তবে কি আবারও…

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ওপার বাংলার শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেকে দেবী চৌধুরানী হিসাবে গড়ে তুলতে ব্যস্ত সময় পাড় করছেন।ইতিমধ্যে তলোয়ার চালানো, লাঠি খেলা, ঘোড় সওয়ার, সবই আয়ত্ব করে নিয়েছেন। এরই মাঝে শ্রাবন্তীর এক পোস্ট ‘তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না।’ বিষয়টি নিয়ে রীতিমত গুঞ্জন শুরু হয়েছে। তবে কি, আবাও…. ? কোনো একজনকে উদ্দেশ্য করে লিখেছেন তিনি।

বর্তমানে ছেলে ঝিনুক ও হবু বউমা দামিনীকে নিয়ে বিদেশে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী। তারই কিছু মুহূর্ত সোশ্য়াল মিডিয়ায় পোস্টও করেছেন নায়িকা। তবে এসবের মাঝে বিশেষ মানুষের নামও প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। শ্রাবন্তীর জীবনে এই বিশেষ মানুষটি কে? অভিনেত্রী ফের প্রেমে পড়েছেন নাকি? এমনই প্রশ্ন অনেকের মনে। তবে নাহ, এই সম্পর্কে প্রেম আছে ঠিকই, তবে বিশেষ মানুষ নেই। শ্রাবন্তীর জীবনে এই বিশেষ মানুষটি হলেন তার প্রিয় বান্ধবী সঞ্চারী চক্রবর্তী। তারই জন্মদিনে পোস্ট করেছেন শ্রাবন্তী। যে ছবিতে সঞ্চারীর সামনে রয়েছে তার জন্মদিনের কেক।

ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘আমি আমার এই প্রিয় বন্ধুটিকে ছাড়া নিজের জীবন কল্পনাও করতে পারি না।’ কিছুদিন আগে সঞ্চারী এবং আরও এক বন্ধুর সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন শ্রাবন্তী। অভিনেত্রীর পোস্টে নেটপাড়ার অনেকেই সঞ্চারী চক্রবর্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। ব্যক্তিগত জীবন নিয়ে শ্রাবন্তী বরাবরই খোলামেলা। তার জীবন নিয়ে নানা কথা হলেও শ্রাবন্তীকে কোনোদিনই রূঢ়ভাবে জবাব দিতে দেখা যায়নি। তার সাফ কথা, ‘নাম থাকলে, বদনামও থাকবে।’

অর্থাৎ তার ব্যক্তিগত জীবন নিয়ে কে কী বলল, এসবে কোনো মাথাব্যাথা নেই শ্রাবন্তীর। এদিকে দেবী চৌধুরানী নিয়ে ব্যস্ততার ফাঁকেই থাইল্যান্ডে উড়ে গেছেন শ্রাবন্তী। এ নিয়ে অভিনেত্রীর হবু বউমা দামিনী নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :