atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > দেশ ও জাতির উন্নয়নে কাজ করছে সরকার: এমপি শাওন

দেশ ও জাতির উন্নয়নে কাজ করছে সরকার: এমপি শাওন

ভোলা প্রতিনিধি, এটিভি সংবাদ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার দেশ ও জাতির উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

রোববার (১২ জুন) সকালে ভোলার লালমোহন উপজেলা পরিষদ হলরুমে দু:স্থ এবং প্রান্তিক জেলেদের মাঝে বকনা বাছুর ও বৈধ জাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। উপজেলা প্রশাসন-উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে ১০ জেলেকে বাছুর এবং ৩ জনের ৩টি গ্রুপকে বৈধ জাল প্রদান করা হয়।

সংসদ সদস্য শাওন আরও বলেন, দেশের সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে বর্তমান সরকারের অবদান অনন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতায় দেশে ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে। যা এখন বিশ্বের কাছে রোল মডেল।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. রুহুল কুদ্দুস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আক্তারুজ্জামান মিলন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, আসাদ উল্যাহ মেলকার, শাহজাহান মিয়া, ফরহাদ হোসেন মুরাদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :