atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হুমকি, পালিয়ে বেড়াচ্ছেন গৃহবধূ!

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হুমকি, পালিয়ে বেড়াচ্ছেন গৃহবধূ!

কাশিয়ানী (গোপালগঞ্জ) থেকে সৈয়দ রাজিব হোসেন 

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক গৃহবধূ ও তার পরিবারকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক প্রতিবেশির বিরুদ্ধে। ভয়ে পার্শ্ববর্তী উপজেলায় বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নিয়েছেন ওই গৃহবধূ।

এ ঘটনা ঘটেছে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ধোপড়া গ্রামে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, ওই গ্রামের স্বাগতম বালার স্ত্রীকে প্রতিবেশি দুলাল বালা দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দিয়ে আসছে। এতে রাজি না হওয়ায় ওই গৃহবধূর শিশু সন্তানকে হত্যাসহ নানা ধরণের ভয়ভীতি দেয় ওই লম্পট। এক পর্যায় গত ১৭ জুলাই দুপুরে ওই গৃহবধূ তার শিশু সন্তানকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় দুলাল ঘরে প্রবেশ করে গৃহবধূর হাত ধরে টানা-হেঁচড়া করে। গৃহবধূ চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুলাল পালিয়ে যায়। এরপর থেকে প্রভাবশালী দুলাল ওই গৃহবধূ ও তার শিশু সন্তানসহ পরিবারের লোকজনকে হত্যার হুমকি দিয়ে আসছে।

ksrm

ওই গৃহবধূ বলেন, দুলাল বালা দীর্ঘদিন ধরে আমার পিছু লেগেছে। বিভিন্ন সময় আমাকে নানাভাবে কু-প্রস্তাব দিতে থাকে। আমি কখন কোথায় যাই, কি করি এসব সে লক্ষ্য করে। রাতে ঘরের বাইরে টয়লেটে গেলে দুলাল আমাকে শারীরিক নির্যাতন করে। আমার স্বামী কাজে বাইরে গেলে সে বাড়িতে এসে আমাকে উত্যক্ত করে। আমি তাকে নিষেধ করলে সে বলে- ছেলেরা এসব করে থাকে। আমি রাজি না হয়ে আমার স্বামীকে বিষয়টি জানাই। আমার স্বামী দুলালকে কিছু বলতেই সে উল্টো আমার স্বামীকে মারধর করতে আসে।

বিষয়টি জানাজানি হলে দুলাল আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে। আমি থানায় অভিযোগ করেছি। আমি ভয়ে আমার দুই বছরের শিশু সন্তানকে নিয়ে মুকসুদপুর বাবার বাড়িতে চলে এসেছি। আমার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। ন্যায় বিচারের আশায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

অভিযুক্ত দুলাল বালা এসব অভিযোগ অস্বীকার করে এটিভি প্রতিবেদককে বলেন, গত ইউপি নির্বাচনের বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে এ সব মিথ্যা অভিযোগ করছেন।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখিত ঘটনাটির সঠিক তদন্ত শেষে স্থানীয় প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমনটি আশা করছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :