atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাটিংয়ে ভারত

নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাটিংয়ে ভারত

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

ঘরের মাটিতে বিশ্বকাপের টানা আট জয়ের পরে এবার প্রথম পর্বের শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নেমেছে তারা। তুলনামূলক দুর্বল ডাচ বাহিনীর বিপক্ষেও জয় পেতে মুখিয়ে রয়েছে দলটি।

রোববার (১২ নভেম্বর) দুপুর ২টায় মূল ম্যাচের আগে টসের জন্য মাঠে নামেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা ও নেদার‍ল্যান্ডসের স্কট এডয়ার্ডস। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত।

ম্যাচটিতে ভারত ও নেদারল্যান্ডসের একাদশে কোনো পরিবর্তন আসেনি। দুদলই পূর্বের ম্যাচের একাদশ নিয়ে খেলছে। যেখানে ভারতের সামনে সেমিফাইনালের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ রয়েছে। অন্যদিকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা করে নেওয়ার জন্য ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ ডাচদের কাছে।

এই ম্যাচে ডাচ বাহিনী জয় পেলে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির টিকিট নিশ্চিত হবে। আর ভারত জয় পেলে টিকিট পেয়ে যাবে বাংলাদেশ। ফলে ম্যাচটিতে দুদলের পাশাপাশি বাংলাদেশি সমর্থকদেরও চোখ রয়েছে।

নেদারল্যান্ডসের একাদশ
ওয়েসলি বারেসি, ম্যাক্স ওডাউড, কলিন অ্যাকারম্যান, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), বাস ডি লিড, তেজা নিদামানুরু, লোগান ফান বিক, রোওলফ ফান ডার মারউই, আরিয়ান দত্ত ও পল ফান মিকেরেন।

ভারতের একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব ও মোহম্মদ সিরাজ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :