atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > ফরিদপুরের ভাঙ্গায় স্কুল থেকে প্রবাসী নারীর লাশ উদ্ধার!

ফরিদপুরের ভাঙ্গায় স্কুল থেকে প্রবাসী নারীর লাশ উদ্ধার!

ফরিদপুর প্রতিনিধি, এটিভি সংবাদ 

ফরিদপুরের ভাঙ্গায় এক স্কুল থেকে বিউটি আক্তার (৪০) নামের এক প্রবাসী মহিলার লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ।

রোববার (৩০ এপ্রিল) রাতে বাড়ির পাশে সানরাইজ কিন্ডার গার্ডেন স্কুলের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বিউটি।

নিহত বিউটি আক্তার মোটরা গ্রামের মোসলেম মাতুব্বরের মেয়ে। বিউটি তার স্বামীর কাছে সৌদি থেকে পাঠানো টাকা না পেয়ে আত্মহত্যার পথ বেচে নেয় বলে অভিযোগ পাওয়া যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত বিউটি আক্তারের প্রথমে শিবচর উপজেলার সূর্যনগর এলাকার শাহজাহান সঙ্গে বিয়ে হয়েছিল। সেই ঘরে দুই ছেলে ও এক মেয়ে হওয়ার পর প্রায় ছয় বছর আগে স্বামীর সঙ্গে বিউটির ডিভোর্স হয়। এরপর ৩ সন্তান নিয়ে বাবার বাড়ি মোটরায় চলে আসে। পরে সন্তানদের ভরণপোষণের জন্য বিউটি সৌদি আরবে চলে যায়। সৌদি আরব থেকে দুই বছর আগে দেশে এসে পার্শ্ববর্তী সালথা উপজেলার লুৎফরের সঙ্গে তার বিবাহ হয়। বিবাহের কিছুদিন পরেই বিউটি আবার সৌদি আরবে চলে যায়। বিদেশ গিয়ে সমস্ত টাকা দ্বিতীয় স্বামী লুৎফরের কাছে পাঠিয়ে দিত বিউটি। ৪-৫ মাস আগে বিউটি দেশে এসে স্বামীর কাছে তার পাঠানো টাকার হিসাব চায়। এই নিয়ে বিউটি ও তার স্বামী লুৎফরের সঙ্গে প্রায়ই ঝগড়া হয়। টাকা চাইলেই বিউটির কপালে নেমে আসে অমানুষিক নির্যাতন। নির্যাতন ও টাকার শোকে আজ প্রাণ দিতে হলো বিউটির।

ছেলে জাহিদ আরও জানান, আমার মা বিদেশ থেকে কামাই করা সব টাকা দিত লুৎফরের কাছে। বাড়ি এসে টাকার হিসাব চাইলেই লুৎফর মাকে মারধর শুরু করে। গত সপ্তাহে সে আমার মাকে মারধর করলে আমি মাকে নিয়ে ফরিদপুর হসপিটালে ভর্তি করি। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এরপর আমার মা নানা বাড়ি চলে আসে। একমাত্র লুৎফরের অত্যাচার ও কষ্টার্জিত টাকার শোকে মা আত্মহত্যার পথ বেচেঁ নেয়। আমি লুৎফরের কঠিন বিচার দাবি করছি।

উল্লেখিত বিষয়টি ভাঙ্গা থানার চৌকস অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম আমলে নেন এবং থানার এসআই খালিদকে দ্রুত ঘটনাস্থলে পাঠান। তিনি বলেন, সঠিক তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :