atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বন্যাদুর্গতদের ত্রাণ চুরির ঘটনায় ইউপি সচিব ও উদ্যোক্তা আটক!

বন্যাদুর্গতদের ত্রাণ চুরির ঘটনায় ইউপি সচিব ও উদ্যোক্তা আটক!

নেত্রকোনা থেকে মোস্তাফিজুর রহমান, এটিভি সংবাদ 

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার ১নং মেন্দিপুর ইউনিয়ন পরিষদ থেকে বানভাসি মানুষকে দেয়ার জন্য পরিষদে রক্ষিত অবস্থায়ই ত্রাণসামগ্রী চুরি হয়েছে বলে জানা যায়। চুরি যাওয়া ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল ৫ কেজির ৩০টি ব্যাগ, ডাল ১ কেজি ১৬টি, লবণ ১ কেজির ১৬টি, ডাল ১ কেজির ১৬টি, সোয়াবিন ১ লিটার ১৬টি, চিনি ১ কেজি ১৬টি, হলুদ ১০০ গ্রাম ১৬টি, মরিচ ১০০ গ্রাম ১৬টি, ধনিয়া ১০০ গ্রাম ১৬টি প্যাকেট। মেন্দিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু হাকিমকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমি সোমবার রাতে ত্রাণসামগ্রীগুলো ইউনিয়ন পরিষদের সচিব মো. মুসা মিয়া ও ইউনিয়ন পরিষদের তথ্য উদ্যোক্তা মো. নাসিম মিয়ার তত্ত্বাবধানে রেখে যায়। গতকাল সকালে এসে ত্রাণসামগ্রী কম দেখতে পেয়ে গণনা করলে চুরির ঘটনা জানা যায়।

তাৎক্ষণিকভাবে ইউএনও স্যারকে অবগত করা হলে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তথ্য উদ্যোক্তা নাসিমের স্টুডিও থেকে চুরি যাওয়া সামগ্রী উদ্ধার হয়। এ সময় বানভাসি মানুষ অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন। খালিয়াজুরী থানার উপ-পরিদর্শক বিপ্লব মোহন্ত জানান, সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে স্থানীয় গ্রামবাসীর উপস্থিতিতে চুরি যাওয়া ত্রাণসামগ্রী উদ্ধার করে নিজের হেফাজতে রাখি।

এ বিষয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আরিফুল ইসলাম বলেন, ইউপি সচিব মুসা (৪০) ও উদ্যোক্তা নাসিমকে (৩০) আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, বানভাসি মানুষের ত্রাণসামগ্রী নিয়ে যারা নয়-ছয় করবে তাদেরকে কোনো ধরনের ছাড় দেয়া হবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :