atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > দেশের মানুষের সাহসেই আজ পদ্মা সেতু মাথা উঁচু করে দাঁড়িয়েছে : প্রধানমন্ত্রী

দেশের মানুষের সাহসেই আজ পদ্মা সেতু মাথা উঁচু করে দাঁড়িয়েছে : প্রধানমন্ত্রী

সৈকত মনি, এটিভি সংবাদ 

দেশের সর্বস্তরের মানুষ পাশে থেকে সাহস যোগানোয় পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে বলে মন্তব্য করেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার নিজের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। আগামী শনিবার পদ্মা সেতু উদ্বোধনের আগে বুধবার সকালে নিজের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, মানুষের কাছ থেকে যে অভূতপূর্ব সাড়া আমি পেয়েছিলাম, সেটাই কিন্তু আমার সাহস আর শক্তি। মানুষ আমার পাশে দাঁড়িয়েছিল। তাদেরই সাহসে এই পদ্মা সেতু আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের পরিকল্পনা নেওয়ার পর শত প্রতিকূলতার মধ্যেও তা বাস্তবায়নের কঠিন যাত্রায় সঙ্গে থাকায় দেশের মানুষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, দেশের মানুষই আমাদের শক্তি। তারা আমাদের সঙ্গে আছে বলেই পদ্মা সেতু হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে দেশের নিজস্ব অর্থায়নে ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেই সেতুর নির্মাণ কাজ শুরু হয়। ৩০ হাজার ১৯৩ কোটি টাকায় নির্মিত এ সেতুতে এখন যান চলাচাল শুরুর অপেক্ষায় পুরো দেশ।

দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নিজস্ব অর্থায়নে যে মেগা প্রকল্প পদ্মা সেতু গড়ার স্বপ্ন নিয়ে সফল হলেন তার এ সাহসী উদ্যোগের প্রশংসা করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :