atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বানভাসি ৫ হাজার মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এম এ ওয়াহেদ

বানভাসি ৫ হাজার মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এম এ ওয়াহেদ

মাহমুদুল হাসান (ভ্রাম্যমাণ প্রতিনিধি), এটিভি সংবাদ 

দেশে ভয়াবহ বন্যায় কবলিত সুনামগঞ্জের বানবাসি অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবার ময়মনসিংহের ভালুকার কৃতিসন্তান, আলোকিত মানবিক ব্যক্তি দানবীর আলহাজ্ব এম এ ওয়াহেদ বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী সুনামগঞ্জে বানভাসি মানুষের মাঝে বিতরণ করেন।

আজ বুধবার (২২ জুন) ত্রাণ সামগ্রী বিতরণ শেষে তাঁর সাথে কথা বললে তিনি এটিভি সংবাদের প্রতিবেদককে জানান, বিভিন্ন ইউনিভার্সিটি ও ভালুকা উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের সমন্বয়ে ত্রাণ টিম গঠন করে তাদের মাধ্যমে সার্বিকভাবে সহযোগিতা করেন।

ভালুকার দানবীরখ্যাত আলহাজ্ব এম এ ওয়াহেদ ২৫ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী সিলেট ও সুনামগঞ্জ এলাকায় বিতরণ করেন। প্রাণ সামগ্রীর মধ্যে ছিল শুকনো খাবার, স্যালাইন ও বিশুদ্ধ পানি।

এ ব্যাপারে দানবীর এম এ ওয়াহেদ প্রতিবেদককে বলেন, মানুষ মানুষের জন্য আর এ কারণেই  সিলেটবাসীর এ চরম দুর্দিনের সময় মানুষ হিসেবে পাশে দাঁড়ানো আমার দায়িত্ব ও কর্তব্য বলে মনে করি। সাধ্যানুযায়ী বানভাসি মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এই মুহূর্তে বানবাসি মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের আহ্বান জানিয়েছেন তিনি।

ভালুকার কৃতিসন্তান, সমাজসেবক, অবহেলিত মানুষের আশ্রয়দাতা ও দানবীর এম এ ওয়াহেদ সিলেট, সুনামগঞ্জের বানভাসি মানুষের পাশে দাঁড়িয়ে যে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন তার ভূয়সী প্রশংসা করেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :