atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > বিএনপি আগুন সন্ত্রাস করে জনগণের জানমালের ক্ষতিতে ব্যস্ত : অর্থমন্ত্রী

বিএনপি আগুন সন্ত্রাস করে জনগণের জানমালের ক্ষতিতে ব্যস্ত : অর্থমন্ত্রী

দিনাজপুর সংবাদদাতা, এটিভি সংবাদ : 

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, পিতার স্বপ্ন পূরণ ‘সোনার বাংলা’ গড়তে শেখ হাসিনা নিয়মিত নতুন আইডিয়া নিয়েই কাজ করছেন। তাঁর সব আইডিয়া আজ সফল। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, মেট্রোরেল, পাতাল সড়ক, বিদ্যুৎ ও স্বাস্থ্যসহ আরো অনেক উন্নয়নে হাত দিয়েই তিনি সফল হয়েছেন।  কিন্তু বিএনপিরা তো কিছু করতে পারেনি, তারা আগুন সন্ত্রাস করে জনগণের জানমালের ক্ষতিতে ব্যস্ত। তাদের কোন আন্দোলন সফল হয়নি বললেন ।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে অর্থমন্ত্রী হিসেবে আবুল হাসান মাহমুদ আলী নির্বাচিত হওয়ায় পাকেরহাট উন্মুক্ত মঞ্চে খানসামা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ব্যাংক ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান।

তিনি আরো বলেন, ভূমিহীনদের কথা কেউ চিন্তা করেনি। বঙ্গবন্ধু চিন্তা করলেও তাঁকে সেটি করার সুযোগ দেয়নি স্বাধীনতা বিরোধীরা। তারা তাঁকে হত্যা করে উন্নয়ন বাধাগ্রস্থ করে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আসার পর থেকে এদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যার সুফল সকলেই পাচ্ছে। এই উন্নয়নের ফলে বাংলাদেশ নতুন রুপ পেয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে নিজ নির্বাচনী আসনে সফরে আসেন তিনি। এদিন সৈয়দপুর বিমানবন্দরে তাঁকে দিনাজপুর-৪ আসনের নেতাকর্মীরা ফুলেল শুভেচছা জানিয়ে স্বাগত জানান। এরপরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :