atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর : পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর : পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ : 

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আজ পর্যন্ত বিএনপি-জামায়াত ফিলিস্তিনি গণহত্যার বিরুদ্ধে একটি শব্দ উচ্চারণ করেনি। চুপ থেকে তারা এই গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে। বরং ইসরায়েলি বাহিনীর অনুকরণে তারা সহিংসতা ঘটিয়েছে। পুলিশ হাসপাতালে হামলা করেছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১২টায় রাজধানীতে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অধিকৃত গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব বলেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত একটি শব্দ ইউরোপ-আমেরিকার বিরুদ্ধে বলেনি। এটা না করে তারা ইসরায়েলের পক্ষে অবস্থান নিয়েছে। আজকে বিএনপি-জামায়াত ইসরায়েলেরর দোসরে পরিণত হয়েছে। জামায়াত ইসলাম কায়েম করতে চায়, তোমরা ব্যাটা একটা শব্দ বললে না কেন এখন পর্যন্ত? চেহারা দেখাও কি করে? এরা একটা শব্দ না বলে ইসরায়েলের পক্ষে হাত বাড়িয়েছে।

প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, সহ-সভাপতি ডা. অরুপ রতন চৌধুরী, রেদওয়ান খন্দকার, সাংগঠনিক সম্পাদক সুজন হালদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বলরাম পোদ্দার, সাংবাদিক মানিক লাল ঘোষ, সাবেক দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :