atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > মদপানের পর দুই যুবকের মৃত্যু

মদপানের পর দুই যুবকের মৃত্যু

ময়মনসিংহ, এটিভি সংবাদ

ময়মনসিংহের ভালুকায় মদপানের পর ডায়রিয়া ও বমি করে দুই যুবকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- উপজেলার বাটাজোর গ্রামের জাফর খানের ছেলে আরিফ খান (৪০) ও একই গ্রামের আশরাফ খানের ছেলে আদনান খান (৩২)। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে দুই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাটাজোর গ্রাম থেকে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য ইয়াসিন তালুকদার বলেন, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতের কোনো একসময় আরিফ ও আদনান বন্ধুদের সঙ্গে মদপান করে থাকতে পারেন। তারা আগে থেকেই নিয়মিত মদ পান করতেন। পরদিন বুধবার ভোর থেকেই তাদের পাতলা পায়খানা ও বমি শুরু হলে প্রথমকে আরিফ খানকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর সকাল ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আদনান খানও সেও অসুস্থ হয়ে পড়লে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা ১২টার দিকে মারা যায়। পুলিশ খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্ককর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, মদপানে মারা গেছে এমন খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :