atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > বিশ্বকাপে ভারতীয় শিবিরে দুঃসংবাদ, ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া

বিশ্বকাপে ভারতীয় শিবিরে দুঃসংবাদ, ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

ওয়ানডে বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজিত স্বাগতিকরা। সাতে সাত জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রোহিত শর্মার দল। শ্রীলঙ্কার বিপক্ষে রেকর্ড জয়ের পর দুঃসংবাদ পেল টিম ইন্ডিয়ার শিবিরে। চোটের কারণে চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

বৈশ্বিক এ মহারণে বাংলাদেশের বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন হার্দিক। বল করার সময় গোড়ালির ইনজুরিতে পড়েন হার্দিক। ব্যথা নিয়ে তাৎক্ষণিকভাবে মাঠ ছাড়তে হয়েছিল তাকে। এরপর স্টেডিয়াম থেকে দ্রুতই তাকে হাসপাতালে নেওয়া হয়। সে সময়ে ধারণা করা হচ্ছিল, সেমির আগেই সুস্থ হয়ে উঠবেন তিনি। তবে তা আর হচ্ছে না। পুরো আসর থেকেই ছিটকে যাচ্ছেন এ অলরাউন্ডার।

এর আগে, লঙ্কানদের বিপক্ষে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রোহিত শর্মা জানিয়েছিলেন, হার্দিক ধীরে ধীরে সুস্থ হচ্ছে। খুব তাড়াতাড়ি উন্নতি করছে। খুব দ্রুতই তাকে আবার মাঠে দেখা যাবে।

রোহিতের ভাষায়, হার্দিকের উন্নতি হচ্ছে ভালোই। এটাকে ঠিক রিহ্যাব বলা চলে না। তবে যে পরিস্থিতির মধ্যে দিয়ে হার্দিক যাচ্ছে, যে ভাবে উন্নতি করছে তাতে আমরা খুশি। তবে সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন হার্দিক। যা ভারতের জন্য বড় ধাক্কাই বটে। আগামী ৫ নভেম্বর কলকাতায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নামবে রোহিত শর্মার দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :