atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা!

রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা!

নারায়ণগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃৃপক্ষ। গতকাল (৩১ মে) মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার তারাবো পৌরসভার বরপা এলাকায় এই অভিযান পরিচালিত হয়। এ সময় দু’টি খাবার হোটেলকে নগদ জরিমানাসহ অবৈধ সংযোগে ব্যবহৃত বিপুল পরিমাণ পাইপ ও রাইজার জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত।

তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. সুরুজ আলম জানান, বরপা এলাকায় রাজনৈতিক প্রভাবশালীদের ছত্রছায়ায় উচ্চচাপ সম্পন্ন শিল্প সংযোগ থেকে অবৈধভাবে তিন কিলোমিটার বিস্তৃত আবাসিক সংযোগ নেয়া হয়েছে যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ এবং যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কাও রয়েছে।

বিষয়টি জানতে পেরে গত মাসে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে প্রায় ৩ হাজার এবং আজ (১ জুন) দ্বিতীয় দফা আরও ৩ হাজার অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করেছি। তিনি আরও জানান, রূপগঞ্জ উপজেলায় ত্রিশটি পয়েন্টে আরও ৪০-৫০ হাজার অবৈধ সংযোগ চিহ্নিত করেছি আমরা। পর্যায়ক্রমে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে। সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন না করা পর্যন্ত আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :