atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শ্বশুর বাড়িতে দাওয়াতে এসে ফিরলেন লাশ হয়ে

শ্বশুর বাড়িতে দাওয়াতে এসে ফিরলেন লাশ হয়ে

রংপুর, এটিভি সংবাদ

শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে এসে নিহত হতে হলো স-মিল মিস্ত্রি জামাই আবু তাহেরকে (৪৫) সোমবার ভোর রাতে রংপুরের পীরগাছা উপজেলার দেউতি বাজারে এ ঘটনা ঘটে।

সোমবার (১৬ অক্টোবর) সকালে সরেজমিনে গেলে এলাকাবাসী জানান, জমিজমা নিয়ে পূর্ব থেকেই নিহত আবু তাহেরের শ্বশুর লুৎফর রহমানের সাথে একই গ্রামের নূর মোহাম্মদের ছেলে ছাত্রলীগ নেতা আবদুল কাদেরের শত্রুতা চলে আসছিল।

ভোর রাতে আব্দুল কাদের তার দলবল নিয়ে লুৎফর রহমানের বাড়িতে এসে হামলা করেন। এসময় দাওয়াত খেতে আসা জামাই আবু তাহের শ্বশুর ও তার পরিবারের সদস্যদেরা ঘরের বাইরে বের হয়ে হামলাকারীদের থামানোর চেষ্টা করেন।

কিন্তু হামলাকারীরা জামাই ও তার শশুরের পরিবারের লোকজনদের রামদা,কুড়াল,চাকু,হাতুর দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় গুরুতর জখম হন জামাই আবু তাহের। পরে তাকে উদ্ধার করে প্রতিবেশীরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবু তাহের স-মিলে কাজ করতেন বলে জানা গেছে। তার বাড়ি একই উপজেলার নাগদা এলাকায়। এ ঘটনায় অনন্ত আরও ২০ জন আহত হয়েছে বলে জানান এলাকাবাসী।

মৃত আবু তাহেরের পরিবার বলেন,আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের ষড়যন্ত্রভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। রাতে শ্বশুর বাড়িতে বেড়াতে গেল আর ভোররাতে হামলা করা হলো।

এ বিষয়ে সদ্য যোগদানকারী সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) নজরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তবে হত্যাকারীদের সাথে যারা জরিত ইতোমধ্যে থানা পুলিশ মাঠে নেমেছে। আশা করি, দ্রুত তাদের ধরা সম্ভব হবে।
প্রশাসনের পদক্ষেপের গাফিলতি থাকায় পীরগাছা উপজেলায় কয়েকদিন পরপর এ ধরনের ঘটনা ঘটে থাকে। প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে কঠোর এলাকাবাসীর তবেই মুছে যাবে মানুষের বুকফাটা আর্থনাদের গল্প।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :