https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সুনির্দিষ্ট কোনো জঙ্গি হামলার সম্ভবনা নেই: ডিএমপি কমিশনার - atv sangbad সুনির্দিষ্ট কোনো জঙ্গি হামলার সম্ভবনা নেই: ডিএমপি কমিশনার - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা

সুনির্দিষ্ট কোনো জঙ্গি হামলার সম্ভবনা নেই: ডিএমপি কমিশনার

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩, ১২:১৫ অপরাহ্ণ

“  যে কোনো পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী ”


অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, ১৫ আগস্টকে কেন্দ্র করে রাজধানীজুড়ে অভিযান চালানো হচ্ছে। তবে সুনির্দিষ্টভাবে জঙ্গি হামলার কোনো সম্ভবনা নেই। তারপরও যে কোনো পরিস্থিতি মোকাবেলায় তৎপর আইনশৃঙ্খলা বাহিনী।

সোমবার (১৪ আগস্ট) ১১টার দিকে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার আরও বলেন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর নিরাপত্তার কথা মাথায় রেখেই জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচনী বছরে ২০ শতাংশ বেশি লোক জমায়েত হওয়ার সম্ভাবনা রয়েছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে। যে কারণে সহিংসতার কথা মাথায় রেখে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ জন্য শ্রদ্ধা জানাতে আসা প্রত্যেককে আর্চওয়ে ও মেটাল ডিটেক্টরের মাধ্যমে চেকিং করে প্রবেশ করানো হবে।

ডিএমপি কমিশনার আরও বলেন, দিনটি উপলক্ষে দুই স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে রাজধানীতে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার নিবেদনে আসার সময় কোনো ধরনের ব্যাগ সঙ্গে আনা যাবে না। রাজধানীজুড়ে ১৫ আগস্টকে কেন্দ্র করে অভিযান চালানো হচ্ছে। তবে সুনির্দিষ্ট কোনো জঙ্গি হামলার সম্ভবনা নেই। তারপরও যে কোনো পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, সংসদ ভবন থেকে ধানমন্ডি থেকে কলাবাগান পর্যন্ত এক লেনে যানবাহন চলাচল বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ