https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধান উপদেষ্টা - atv sangbad আজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধান উপদেষ্টা - atv sangbad
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার আগে মামলা দিত পুলিশ, এখন করছে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা শহীদ পরিবার ৫ ও আহতরা পাবেন ১ লাখ টাকা ফেনীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আ. লীগ নেতা জিয়া উদ্দিন ডালিমসহ গ্রেপ্তার ৩ অন্তর্বর্তী সরকারকে সময় দিচ্ছে বিশ্ব সম্প্রদায় ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো বাংলাদেশ সেনাবাহিনী মেট্রোরেল বন্ধের প্রভাব রাজধানীর সড়কগুলোতে

আজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধান উপদেষ্টা

রিপোর্টার নাম / ২৯ Time View
Update : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ১:৪৪ অপরাহ্ণ

সৈকত মনি, এটিভি সংবাদ 

আজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। রোববার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রধান উপদেষ্টার কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হবে এবং এটি শাপলা হলে বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত চলবে।

এর আগে, ৫ আগস্ট ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের মুখে সরকারপ্রধানের পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এরপর, ৮ আগস্ট ড. মুহাম্মদ ইউনূস অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার দায়িত্ব গ্রহণ করেন।

তারপর থেকেই তিনি বিভিন্ন রাজনৈতিক দল, সুশীল সমাজের প্রতিনিধি, পত্রিকার সম্পাদক, এবং ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন। এসব সভায় রাষ্ট্র সংস্কারের বিভিন্ন প্রস্তাব উঠে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ